সিরাজগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১১ : গ্রেফতার ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ১৮:২৬

সিরাজগঞ্জের কাজিপুরে জমি সংক্রান্ত নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ১১ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সুজন ও মিশু নামে ২ কলেজ ছাত্রকে গ্রেফতার করেছে।

কাজিপুর থানার ওসি এ.কে.এম লুৎফর রহমান জানান, কাজিপুর পৌর এলাকার বেড়ি পোটল গ্রামে চাঁন্দু শেখের স্ত্রী জরিনা খাতুনের সাথে তার ভাসুর কোরবান আলীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।

এঘটনায় একাধিকবার শালিশী বৈঠক অনুষ্ঠিত হলেও সমাধান হয়নি। এরই জের ধরে গতকাল রবিবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এ সময় জরিনা খাতুনের সমর্থকরা কোরবান আলীর বাড়ি ও তার সমর্থকদের বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়। এতে একপর্যায়ে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। হামলার ঘটনায় উভয় পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন।

 মামলায় একপক্ষ কাজিপুর পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিনসহ ৪৪ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামরা দায়ের করেছেন। অপর পক্ষ ৩১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৮/৯ জনের বিরুদ্ধে একই থানায় মামলা করেছেন। পুলিশ আজ সোমবার ভোর রাতে ওই দুই কলেজ ছাত্রকে গ্রেফতার করা হয়। পুলিশি গ্রেফতারের ভয়ে উল্লেখিত গ্রাম এখন পুরুষ শূন্য হয়ে পড়েছে। আবারো সংষের্র আশংকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।


  এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food