সুনামগঞ্জে আলকাছ উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ : এলাকাবাসীর ক্ষোভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ১৫:৫৭

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়াামী লীগের সহ সভাপতি ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার বিরুদ্ধে সাম্প্রদায়িকতার অভিযোগ উঠেছে। তবে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট বলে তিনি দাবি করেছেন। তিনি বলেন তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কতিপয় লোক তার সুনাম ক্ষুন্ন এবং মানহানির জন্য উঠে পড়ে লেগেছে। তাই তারা এসব মিথ্যা গুজব রটাচ্ছে। তিনি এ ব্যপারে মানহানি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

এদিকে তার বিরুদ্ধে এসব মিথ্যা অভিযোগ দায়ের করায় এলাকার সর্বসাধারণের মধ্যে চরম ক্ষোভ ও নিন্দা প্রকাশ করতে দেখা গেছে। অনেকেই ফেসবুক এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস লিখে এর প্রতিবাদ জানাচ্ছেন।

যানা জায়, হাজী আলকাছ উদ্দিন খন্দকার একজন সফল ব্যবসায়ী ও বিশিষ্ট সমাজ সেবক। তিনি তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি।

এছাড়াও তিনি ট্যাকেরগাট স্কুল অ্যান্ড কলেজের সভাপতির দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তিনি সমাজসেবাসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত। তার বড় ছেলে খন্দকার মনজুর আহমেদ সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক ও সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি কয়েকবার সেরা করদাতা মনোনীত হয়েছেন। আর ছোট ভাই তাহিরপুর উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান।

ফেসবুকে অনেকে লিখেছেন, আলকাছ উদ্দিন খন্দকার এর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে যারা বিভিন্ন কুৎসা রটাচ্ছেন আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। হাজী আলকাছ উদ্দিন খন্দকার একজন সৎ এবং ভালো মানুষ। একজন দানবীর মানুষ। যারা এসব মিথ্যা অভিযোগ রটাচ্ছেন আমরা তাদেরকে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।


এবিএন/মুহাজিরুল ইসলাম রাহাত/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ