আজকের শিরোনাম :

খানসামায় নুসরাত হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ১৫:৫১

দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট সোনালী ব্যাংকের সম্মুখ সড়কে ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি (১৮)’কে পুড়িয়ে হত্যা ঘটনার প্রতিবাদ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি এবং সকল পর্যায়ে নারীদের নিরাপত্তা নিশ্চিতের দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২২ এপ্রিল সোমবার সকালে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ এবং বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদ খানসামা উপজেলা শাখা এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের আহ্বায়ক ধীমান দাস, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক জীতেন্দ্র নাথ রায়, মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী, স্কুল শিক্ষিকা সীতারানী রায়, নারী নেত্রী কল্যাণী সরকার প্রমূখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন- এই নির্মম ঘটনায় যারা জড়িত, তাদের অবশ্যই ফাঁসি দিতে হবে। বিশেষ করে সম্প্রতি নারী ও শিশু নির্যাতনের মাত্রা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই বিভিন্ন পত্রপত্রিকায় শিশু ধর্ষণের মতো ঘটনার খবর দেখা যাচ্ছে। সেই সাথে বৃদ্ধি পেয়েছে সামাজিক উদ্বেগও। সরকার এবং সমাজকে এখনই এর লাগাম টেনে ধরতে হবে। তা না হলে সামাজিক অবক্ষয় রোধ করা যাবে না। মানববন্ধনে সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন স্তÍরের মানুষ উপস্থিত ছিলেন।


এবিএন/রফিকুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ