আজকের শিরোনাম :

শার্শায় নারীর প্রতি সহিংসতা রোধে মানববন্ধন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ১৪:০৩

সমগ্র দেশে নারীর প্রতি সহিংসতা রোধে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শার্শা উপজলা কমিটি।

আজ সোমবার(২২/০৪/১৯ইং) তারিখ বেলা ১১টায় বেনাপোল বাজার রোডস্থ সোনালী ব্যাংকের সম্মুখে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। 

শার্শা উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক সুকুমার দেবনাথ, সাংগঠনিক সম্পাদক বৈদ্যনাথ দাস, যশোর জেলা পূজা উদযাপন পরিষদদ্বয়ের সঞ্চালনায় এই মানববন্ধন কর্মসূচী পরিচালিত হয়। 

এতে অন্যান্যদের মধ্যে অন্য যে সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন, নামাচার্য শ্রী শ্রী হরিদাস ঠাকুর পাটবাড়ি পরিচালনা পরিষদ, উপদেষ্টা পরিষদ, যুব পরিষদের নেতৃবৃন্দ। 

এ ছাড়াও সভাপতি বেনাপোল পৌর পূঁজা উদযাপন পরিষদ শান্তীপদ গাঙ্গুলী, সাংগঠনিক সম্পাদক জয়দেব সিংহ, সভাপতি বাহাদুরপুর ইউনিয়ন নির্মল বিশ্বাস, বাগআঁচড়া ইউনিয়ন সাধারণ সম্পাদক সাধন গোস্বামী বেনাপোল পেঁচের বাঁওড় শশ্মান ঘাট কমিটির সভাপতি অশোক কুমার দে, লাল কমল এবং পরিতোষ সরকার সহ-সভাপতি শার্শা উপজেলা পূঁজা উদযাপন পরিষদ। 

নেতৃবৃন্দ নারীর প্রতি সহিংসতা রোধে এবং সমগ্র দেশে শান্তিপূর্ণ পরিবেশ স্থিতিবস্থা বজায় রাখার লক্ষ্যে হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান সকল মানুষের মধ্যে ভ্রাতৃত্ব বন্ধন জোরদার করে অঙ্গীকারাবদ্ধ হতে হবে। 

পাশাপাশি সরকারের প্রশাসন এবং মানববন্ধনে উপস্থিত সংহতি প্রকাশকারী স্থানীয় সাংবাদিক ভাইদের প্রতি সহযোগিতা চেয়ে উদাত্ব আহব্বান জানানো হয়। 

এবিএন/মোঃ আয়ুব হোসেন পক্ষী/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ