আজকের শিরোনাম :

নরসিংদীতে নুসরাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ এপ্রিল ২০১৯, ১৩:০০

“ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই, মা-বোনদের নিরাপত্তা চাই” এই স্লোগানকে সামনে রেখে নারীর প্রতি সহিংসতা রোধ এবং ফেনীর নুসরাত জাহান রাফী, মুন্সীগঞ্জের সেতু মন্ডল ও গাজীপুরের মনিকা গোমেজ এর হত্যাকারীদের বিচার এবং দেশ ব্যাপী সকল সহিংসতার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে নরসিংদী জেলা পূজা উদ্যাপন পরিষদসহ রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন। 

আজ সোমবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের স্বাধীনতা চত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাস।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি মাখন দাস, জ্যোতিরাম দাস, সাধারণ সম্পাদক দীপক সাহা, শহর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি উত্তম মোদক, সুশাসনের জন্য নাগরিক সুজন এর সাধারণ সম্পাদক হলধর দাস, উদীচী শিল্পী গোষ্ঠী জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার আচার্য্য, গ্রুপ থিয়েটার ফেডারেশন জেলা কমিটির সভাপতি শাহ আলম মিয়াসহ আরো অনেকে।

এ সময় বক্তারা ফেনীর নুসরাতসহ দেশের সকল নারী নির্যাতনের দ্রুত ও সুষ্ঠু বিচারের দাবি জানান এবং এই ধরণের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে এই জন্য সরকারকে কঠোর হওয়ার আহবান জানান।

এবিএন/সুমন রায়/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ