আজকের শিরোনাম :

মদনে স্কুল ছাত্রীর আত্নহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৯, ১৭:৩৪

নেত্রকোনার মদনে শনিবার সকালে  রিয়া মনি নামের এক স্কুল ছাত্রী বিষপানে আত্নহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। সে উপজেলার বাগদাইর গ্রামের আবুল হাসেমের মেয়ে ও মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।  

নিহত রিয়ামনির মা মরিনা আক্তার জানান,আমার মেয়ে আজ শনিবার সকাল ৮টায় স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। প্রায় ৩০ মিনিট পর বাড়িতে ফিরে এসে বমি করতে থাকে। এ সময় বমি থেকে  দূর্গন্ধ বের হওয়ায় কীটনাশক পান করেছে ভেবে তাকে দ্রুত মদন হাসপাতালে নিয়ে আসি। কি কারনে কীটনাশক পান করেছে তা আমার জানা নেই। তাকে ময়মনসিংহ রেফার করার পর ডাকাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক মো. আব্বাস উদ্দিন জানান,মাত্রাতিরিক্ত কীটনাশক পান করায় সে গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়ে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে রেফার করি। এর মধ্যেই তার মৃত্যু হয়।

এস আই নূরুল আমিন জানান,রিয়া মনি বিষপানে আত্নহত্যা করেছে খবর পেয়ে হাসপাতালে এসে তার লাশ পাই এবং তার লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য  নেত্রকোণা মর্গে প্রেরণ করি। এ ব্যাপার মদন থানায় একটি অপমৃত্যু মামলা হবে। তাৎক্ষনিক ভাবে মৃত্যুর রহস্য জানা যায়নি।


এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ