আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত : গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৯, ১৬:৫২

সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল (৩৫) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় তার সহযোগী আরও ৪ মাদকবিক্রেতাকে গ্রেফতারসহ ফেনসিডিল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহত মাদক ব্যবসায়ী পৌর এলাকার কাওয়াক মহল্লার মৃত আব্দুর রশিদের ছেলে। উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ জানান, উক্ত মহল্লায় মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে পুলিশ অভিযান চালালে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে তিনি নিহত হন।

পুলিশ সকালে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এসময় ঘটনাস্থল এলাকা থেকে আরও ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে এবং ২১ বোতল ফেনসিডিল ও ৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, পৌর এলাকার ঘোষগাঁতী মহল্লার সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৫), সঞ্জয় চন্দ্র সাহা (২২), সনি আহমেদ (৩৩) ও বেলকুচি উপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সেলিম রেজা (২৭)। নিহত শীর্ষ মাদকবিক্রেতা মোস্তফা কামালের নামে ১১টি এবং গ্রেফতারকৃতদের নামেও থানায় একাধিক মামলা রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ