আজকের শিরোনাম :

নাসিরনগরের ফান্দাউকে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৯, ১৬:৪৯

ব্রাহ্মনবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউকের ইয়াবা ডন রুবেল শাহকে মরন নেশা ইয়াবাসহ সহ গ্রেপ্তার করেছে পুলিশ। এক সময়ের মাদক সম্রাট জাকিরের অবর্তমানে ফান্দাউকের সমস্ত মাদক ব্যবসা এখন নিয়ন্ত্রন করছে রুবেল শাহ,এমন অভিযোগ জনপ্রতিনিধি সহ স্থানীয়দের। জানা গেছে তিনি এখন ফান্দাউকের ডিজিটাল রুবেল নামে খ্যাত । তার পিতার নাম মো. শাহজাহান শাহ।

থানা সুত্রে জানা গেছে ,রুবেল ইয়াবা বিক্রি করছে এমন গ্পেন সংবাদের ভিত্তিতে ১৯ এপ্রিল রোজ শুক্রবার রাত ৯ ঘটিকার নাসিরনগর থানার চৌকস পুলিশ অফিসার এ এস আই মোঃ শামীম আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে বিক্রি সময়ে ফান্দাউক থেকে মাদক সহ হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে রুবেল কে।

বিভিন্ন সূত্রে ও স্হানীয়দের কাছ থেকে জানা গেছে, রুবেলের নামে মাদক ব্যবসা ছাড়াও মোটর সাইকেল চুরি ও ক্রয় বিক্রয় সহ আরো ভিবিন্ন অভিযোগ রয়েছে।

অপরদিকে চাতলপাড় ইউনিয়নের কাঁঠালকান্দি গ্রাম থেকে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ফখরুল ইসলামের ছেলে মো. রাকিবুল মোবারককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শনিবার সকাল ১০ ঘটিকার সময় থানার হল রূমে সাংবাদিকদের সাথে এক ব্রিফিং কালে অফিসার ইনর্চাজ মোঃ সাজেদুর রহমান বলেন রুবেলকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।  
 

এবিএন/আব্দুল হান্নান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ