আজকের শিরোনাম :

বান্দরবানের লামায় পুলিশের অভিযানে গাঁজা চাষ ধ্বংস

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৯, ১৬:৩৬ | আপডেট : ২০ এপ্রিল ২০১৯, ১৬:৩৭

বান্দরবানের লামা উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের রোয়াজা ঝিরি এলাকায় শাক-সবজি আড়ালে চলছিল গাঁজা চাষ। স্থানীয়দের নজরে আসলে সাংবাদিকদের জানায়, পরে বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশের পর পুলিশের অভিযানে এই গাঁজা ক্ষেত ধ্বংস করা হয়।

আজ শনিবার (২০ এপ্রিল ) সকাল ১০টায় প্রকাশিত সংবাদের ১ ঘন্টার মধ্যে অভিযানে নামে লামা থানা পুলিশ। বান্দরবান জেলার পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার এর নির্দেশে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আমিনুল হক এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সাথে ছিলেন, লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাশ, আসাদুজ্জামান, আয়াত, এএসআই সুজন ভৌমিক, রাম প্রসাদ দাশ। সকাল ১১টা হতে বেলা সাড়ে ১২টা পর্যন্ত অভিযান চালানো হয়।

লামা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল হক বলেন, গাঁজা চাষের খবর পেয়ে সাথে সাথে আমরা অভিযান শুরু করি। অভিযানে প্রায় ২০ শতক জমিতে চাষ করা ৮ শতাধিক পূর্ণ বয়স্ক গাঁজা গাছ ও ১ হাজারের অধিক নার্সারীর গাঁজা চারা ধ্বংস করা হয়েছে।

এসময় গাঁজা ক্ষেতের মালিক মো. ইয়াহিয়া মিন্টুর স্ত্রী খুরশিদা বেগমকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। গাঁজা ক্ষেতের মালিক মো. ইয়াহিয়া মিন্টু কয়েকদিন যাবৎ লামায় না থাকায় তাকে আটক করা যায়নি। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ