আজকের শিরোনাম :

তাড়াইলে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৯, ১৬:০৭

"স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠান।

জানা গেছে, আজ শনিবার দুপুর ২ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা:মোহাম্মদ ওমর খসরু 'র সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ- ৩ ( তাড়াইল - করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড.মুজিবুল হক চুন্নু, এমপি,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো.জহিরুল ইসলাম শাহীন,নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও তাড়াইল প্রেসক্লাবের সভাপতি নাজমুল হক আকন্দ,বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহার, উপজেলা নির্বাহী অফিসারের দ্বায়িত্বে সহকারি কমিশনার ভূমি মো.মোশাররেফ হোসেন, তাড়াইল থানা ওসি তদন্ত মো.মিজানুর রহমান,

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুমান ইসলাম , উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইসমাঈল হোসেন সিরাজী, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন ভূইয়া চান মিয়া, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি একে এস জামান সম্রাট,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট( শিশু) ডা: মো.সাখাওয়াত হোসেন,মেডিকেল অফিসার ডা:ফিরোজ মিয়া প্রমুখ।

এছাড়াও উক্ত সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা কর্মচারী ও গনমাধ্যমের কর্মীবৃন্দ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষথেকে তাড়াইল উপজেলার সাতটি ইউনিয়নে কর্মরত স্বাস্থ্য সহকারির মধ্যে স্বাস্থ্যক্ষাতে বিশেষ অবদান রাখায় কয়েকজন মাঠকর্মীকে পুরস্কৃত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে এড. মুজিবুল হক চুন্নু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জম্ম না হলে আমরা বাংলায় কথা বলতে পারতাম না। তাঁরেই সুযোগ্য কন্না জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই এগিয়ে যাচ্ছে স্বাস্থ্য বিভাগ।

 তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত  ডাক্তারদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আমার এলাকার গরিব দু:খী যারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসা নিতে আসেন তারা যেন  সু-চিকিৎসা থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখবেন।


এবিএন/সুমন মিয়া/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ