তিতাসে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ আহত : ৬

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৯, ১৫:২৮

কুমিল্লার তিতাস উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীসহ ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বেলা সাড়ে দশ টায় গেরৈীপুর হোমনা সড়কের বন্দরামপুর নামক স্থানে এবং বাতাকান্দির টেগুরাপাড়া নামক স্থানে।

স্থানীয়দের সুত্রে জানা যায় দাউদকান্দির গেরৈীপুর থেকে ছেরে আসা সিএনজি চালিত অটোরিকশাটি তিতাস উপজেলার বন্দরামপুর নামক স্থানে এসে পৌছলে সড়কে পরে থাকা বৈদ্যুতিক তার চাকার সাথে পেছিয়ে অটোটি উল্টেগিয়ে দুর্ঘটনার স্বীকার হয়। এসময় স্বামী স্ত্রীসহ ৩জন আহত হয়।

আহতরা হলো বাঞ্চারামপুর উপজেলার উজানচর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে মোস্তফা (৪৫) ও তার স্ত্রী কুহিনুর আক্তার(৪০) এবং হোমনা উপজেলার রামকৃঞ্চপুর গ্রামের সঞ্জন রায় এর পুত্র সুমন(৪০)। অপর দিকে বাতাকান্দির টেগুপাড়া নামক স্থানে কুকুরকে বাচাতে গিয়ে অটোরিকশাটি উল্টে গিয়ে আরো ৩জন আহত হয়।

আহতরা হলো কচুয়া উপজেলার কমল কাশা গ্রামের সিরাজুল ইসলামের পুত্র শাহ আলম(৫০), তিতাস উপজেলার গাজীপুর গ্রামের ফজলুল হকের স্ত্রী নাছিমা(৫০) এবং একই উপজেলার কড়িকান্দি গ্রামের জালাল উদ্দিন(৭০)। এদের মধ্যে সুমন ও মোস্তফাকে আশংঙ্কাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করেছে। অন্যদের তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ