আজকের শিরোনাম :

কাল‌িয়াক‌ৈরে পুলিশের হাত থেকে হাতকড়াসহ আসামী পলাতক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯, ২২:২১

গাজীপুরের কালিয়াকৈরে হরিনহাটি এলাকা থেকে বস্তাবন্দি হাত পা বাঁধা অবস্থায় আহত  যুবক উদ্ধারের ঘটনায় জরিত প্রধান দুই আসামী অাবির ও ডনকে আটক করে পুলিশ। পরে পুলিশের উদাসহীনতার  কারনে আবীর হাতকড়া সহ পুলিশের হাত থেকে পালিয়ে যায়।

গত সোমবার ভোর ৬টায়  কালিয়াকৈরে হরিনহাটি এলাকায়  বস্তাবন্দি হাত পা বাঁধা গুরুতর  অবস্থায় আহত এক যুবক কে  উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। আহত ব্যক্তির নাম রহিম মন্ডল (২৭)।

আহত রহিম মন্ডল এর জবানবন্দি অনুযায়ী আসামীদের মধ্যে প্রধান দুই আসামী আবীর ও ডন কে শুক্রবার সন্ধ্যা ৭ টার সময় তাদের কে কালিয়াকৈর হরিনহাটি এলাকা থেকে আটক করে এস আই নজরুল ইসলাম।

এলাকাবাসী সূত্রে যানাযায় সোমবারে বস্তাবন্দি হাত পা বাঁধা অবস্থায় গুরুতর আহত উদ্ধার কৃত যুবকের ঘটনায় জরিত আসামি আবীর কে  দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী আবীর কে আটক করে কালিয়াকৈর থানার এস আই নজরুল ইসলাম এর হাতে তুলে দেয়। আটককৃত আসামী আবীর এর তথ্য অনুযায়ী আরেক আসামী ডন কেও হরিনহাটি এলাকা থেকে গ্রেফতার করে।

পরে আটক কৃত আসামী আবীর ও ডনকে পুলিশ থানায় নিয়ে যাওয়ার পথে হরিনহাটি এপেক্স কলোনির সামনে আসলে আবীর পুলিশের হাত কড়া সহ কালিয়াকৈর থনার এস আই নজরুল ইসলামের  হাত থেকে পালিয়ে যায়। এ বিষয়ে এস আই নজরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি কোন কথা বলতে রাজি হননি।

এবিএন/আলমগীর/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ