চিরিরবন্দরে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০১৯, ২০:৪১

দিনাজপুরের চিরিরবন্দরে চালককে অজ্ঞান করে রাস্তার ধারে ফেলে দিয়ে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ছিনতাইয়ের ঘটনাটি গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের পীরেরহাট নামক স্থানে ঘটেছে।

জানা গেছে, উপজেলা সদরের ঘুঘুরাতলী মোড়ে দুপুর ১২টায় অজ্ঞাতনামা দু’ব্যক্তি সাইফুল ইসলামের (৩৫) ইজিবাইক ভাড়া নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান। এর একপর্যায়ে সন্ধ্যা ৭টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের পীরেরহাট নামক স্থানে ইজিবাইকের চালক সাইফুল ইসলামকে চেতনানাশক ওষুধের মাধ্যমে অজ্ঞান করে রাস্তার ধারে ফেলে দিয়ে ইজিবাইকটি নিয়ে চম্পট দেয়।

রাস্তা দিয়ে চলাচলরত ওই ইউনিয়নের তাঁতীপাড়ার রিকশাভ্যান চালক পীযুষ দেবনাথ রিকশাভ্যান নিয়ে ফেরার পথে রাস্তার ধারে অজ্ঞান অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখতে পান। তিনি সেখান থেকে তাকে উদ্ধার করেন এবং তার পকেটে থাকা মোবাইল নম্বর দিয়ে তার বাড়িতে এ ঘটনা অবগত করান।  তার বাড়ি লোকজন ঘটনাস্থলে এসে সাইফুল ইসলামকে নিয়ে যান।  সাইফুল ইসলাম পার্বতীপুর উপজেলার হয়বতপুর গ্রামের মৃত হামিদুল ইসলামের ছেলে।

উপজেলার রাণীরবন্দরের রাণীপুর গ্রামের ইজিবাইক চালক একরামুল হক জানান, এভাবে ছিনতাইয়ের ঘটনা আমাদের মধ্যে ভীতি সৃষ্টি করেছে। এ ছিনতাইয়ের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এবিএন/মো. রফিকুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food