বর্ণ ব্যবসায়ীর হত্যার বিচার চেয়ে বিক্ষোভ মিছিল ও স্বারকলীপি প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ২১:৫৫

 গত ১২ এপ্রিল ঠাকুরগাঁওয়ে দোকান থেকে বাড়ি ফেরার পথে গোকুল রায় নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। ওই হত্যার বিচার চেয়ে পথে নেমেছে গোকুল রায়ের শোকাহত পরিবার ও সাধারণ জনগণ।

আজ বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও স্বর্ন ব্যবসায়ী সমিতির আয়োজনে শহরের স্বর্ণকার এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বেড় করে। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় বিক্ষোভে শেষে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও চেম্বার অব কমার্সের সহ সভাপতি মনিরুজ্জামান জুয়েল, ব্যবসায়ী কল্যাণ সোসাইটির সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ, স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি হাফিজুল রহমান সহ আরো অনেকে।

বক্তারা এই হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির জোড় দাবি জানান।  বিক্ষোভ শেষে জেলা প্রশাসক বারাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল ঠাকুরগাঁওয়ে দোকান থেকে বাড়ি ফেরার পথে গোকুল রায় নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। নিহত গোকুল ঠাকুরগাঁও শহরের প্রিয়া জুয়েলার্সের মালিকের ছোটভাই ও শহরের জমিদারপাড়া এলাকার ধীরেন রায়ের ছেলে।

এবিএন/রবিউল এহ্সান রিপন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ