আজকের শিরোনাম :

তাড়াইলে জাতীয় স্বাস্থ্য সেবা উপলক্ষে মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ২১:৩৫

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে তৃতীয় দিনে স্বাস্থ্য সেবাদাতা ও গ্রহীতাবৃন্দের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ ওমর খসরু'র সভাপতিত্বে  স্বাস্থ্য সেবাদাতা ও সেবা গ্রহীতার মধ্যে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাড়াইল  উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান  ও তাড়াইল প্রেসক্লাবের সভাপতি মো. নাজমুল হক আকন্দ,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান, জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা.সাখাওয়াত হোসেন, মেডিকেল অফিসার ডা.ফিরোজ মিয়া,তাড়াইল থানার ওসি(তদন্ত) মিজানুর রহমান,উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার আঞ্জুমান ইসলাম, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার প্রমুখ।

 উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ ওমর খসরু আগত অতিথিদের অভ্যর্থনা জানিয়ে স্বাগত বক্তব্যে  বলেন,''স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার''এরই ধারাবাহিকতায় আজ সেবাদাতা ও গ্রহীতাদের মাঝে মতবিনিময়সভা।  আপনারা যারা আমাদের এই স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যসেবা নিয়ে থাকেন তাদেরকে নিয়েই আমাদের এই আয়োজন।  আপনাদের অভিজ্ঞতার কথা বলুন আমরা যথাসাধ্য চেষ্টা করবো আরও উন্নত সেবাদানের জন্য।  গত ১৬ ই এপ্রিল থেকে শুরু হয়েছে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ও জাতীয় পুষ্টি সেবা সপ্তাহ-২০১৯ এবং চলবে আগামী  ২০ এপ্রিল পর্যন্ত।

এবিএন/মো. সুমন মিয়া/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ