আজকের শিরোনাম :

বেনাপোল র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ১৩:৫৯

যশোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা বুধবার রাতে বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা গ্রামে অভিযান চালিয়ে  ২৭০ গ্রাম গাঁজা ও ১টি গাঁজার গাছ উদ্ধার করেছে। 

এ সময় গাঁজা গাছ চাষ কারী মোঃ রাসেল হোসেনকে (২৭) হাতেনাতে আটক করেন। আটক রাসেল বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের শাখারীপোতা গ্রামের আব্দুস সোবাহানের ছেলে।

যশোর র‌্যাব ক্যাম্প থেকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কমান্ডার অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা, (বাগান পাড়া) সাকিনস্থ শাখারীপোতা বাজারের পূর্ব পাশে আটক আব্দুস সোবাহান পাটোয়ারী এর বসত বাড়ীর ভিতরে দক্ষিণ দুয়ারীর একচালা টিনের ঘরের শয়ন কক্ষে তোষকের নিচ হতে ও ঘরের পিছনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী/কুখ্যাত গাঁজা গাছ চাষ কারী মোঃ রাসেল হোসেন (২৭), পিতা মোঃ আব্দুস সোবাহন পাটোয়ারী, গ্রামঃ শাখারীপোতা, (বাগান পাড়া), থানাঃ বেনাপোল পোর্ট, জেলা যশোর (ক) সাদা পলিথিনের ২৭০ গ্রাম গাঁজা, (খ) সবুজ রংয়ের জীবন্ত তাজা গাঁজার গাছ ১টি (কাঁচা গাছের ওজন ৭০ গ্রাম) গাঁজা গাছ চাষকারীকেসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি স্বীকার করে যে, দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যবসা এবং গাঁজা গাছ চাষ করার সাথে তিনি জড়িত। বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকরী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে যুব সমাজ ধংসকরাী মাদক দ্রব্যের ব্যবসা করে আসছে। 

পরবর্তীতে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা ৩৬ (১) এর সারণির ক্রমিক ১৮(ক) ও ১৯ এর (ক) ধারায় মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামির বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। 

এবিএন/মোঃ আয়ুব হোসেন পক্ষী/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ