তিতাসে এক রাতে ৪ দোকানে চুরি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০১৯, ১২:৩১

কুমিল্লার তিতাস উপজেলা সদর কড়িকান্দি বাজারে এক রাতে ৪ দোকোনে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বাজারের প্রায় দুই শত দোকানির মাঝে আতঙ্ক বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতের কোনো এক সময়ে। 

সরেজমিনে গিয়ে দেখা যায়, বাজারের ভূইয়া ইলেকট্রনিক্স, মা টেলিকম, হক মিয়া বস্ত্র বিতান ও হুমায়ুন মিয়ার মোবাইল মেরামতের দোকানে এই চুরির ঘটনা ঘটে। 

ভূইয়া ইলেকট্রনিক্স এর মালিক ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছাইদুর ভূইয়া জানান সাটারের তালা কেটে তার দোকান থেকে ৭টি টিভি, ১০টি স্যালিং ফ্যান, ২টি চার্জার ফ্যান, স্টেপ্লাজার ১০টি, নগদ ৭০ হাজার টাকা ও একটি ফ্রীজ নিয়ে গেছে চোরেরদল। 

মা টেলি কমের মালিক মো. বিল্লাল জানান, তার দোকানের তালা কেটে মোবাইল ২৫টি যার আনুমানিক মূল্য ৫০,০০০ টাকা, মেমোরি কার্ড ৩০টি যার আনুমানিক মূল্য ১০,০০০ টাকা, ডিভাইজ ২টি আনুমানিক মূল্য ৫,০০০টাকা, মোবাইল চার্জার ২০টি আনুমানিক মূল্য ৩,০০০ টাকা, প্যানডাইব ৫টি মূল্য ১৫০০ টাকা নিয়ে গেছে। হুমায়ুন মিয়ার মোবাইল মেরামতের দোকান থেকে নগদ ৭০০ টাকা, ৫টি মোবাইল ও মেমোরি কার্ড ৩০টি  নিয়ে গেছে। 

অপরদিকে, হক বস্ত্র বিতানের মালিক হক মিয়া জানান, তার দোকোনের তালা কেটেছে কিন্তু কিছুই নিতে পারেনি । এ চুরির ঘটনা জানাজানি হলে তিতাস থানার এস আই মধু সূধন  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এই বাজারে কয়েক দিন পর পর চুরির ঘটনা ঘটে আসছে বলে দোকানি জানান। এলাকাবাসী বলছে বাজার কমিটি থাকা সত্তেও কোনো নাইট গার্ড না থাকার কারণে এমন চুরির ঘটনা ঘটছে বলে ধারণা করছে। 

উল্লেখ্য কয়েক বছর পূর্বে এই বাজার থেকে সিএনজি চালিত অটোরিকশা চুরির ঘটনা দেখে ফেলায় বাজারের এক কসাইকে জবাই করে হত্যা করেছে ওই চোরের দল। 

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ