আজকের শিরোনাম :

তাড়াইলে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০১৯, ২১:১৯

‘স্বাস্থ্য সেবা অধিকার, শেখ হাসিনার অঙ্গীকার’ এই প্রতিপাদ্য সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে পালিত হয়েছে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ।

জানা গেছ, আজ বুধবার জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ও জাতীয় পুষ্টি সপ্তাহ পালন উপলক্ষে  সকাল ১০টার দিকে  উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর  থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ ওমর খসরু’র নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে  স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ ওমর খসরু'র সভাপতিত্বে  স্বাস্থ্য সচেতনতা,পুষ্টি ও খাদ্য বিষয়ক আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত  ছিলেন, তাড়াইল উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোশারফ হোসাইন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকি, আবাসিক মেডিকেল অফিসার ডা.বদরুল হাসান,জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডা.সাখাওয়াত হোসেন, ডা.ফিরোজ মিয়া, ডা.জিনাত রায়হানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম কিবরিয়া, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার প্রমুখ।

উল্লেখ, গত ১৬ এপ্রিল  রোজ মঙ্গলবার সকাল ১০টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সারাদেশে একযোগে এই সেবা সপ্তাহের উদ্বোধন করেন।

এর পর পরই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর সভাকক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভূঁইয়া মোতাহার স্থানীয়ভাবে সেবা সপ্তাহের উদ্বোধন ঘোষণা করেন।

এবিএন/মো.সুমন মিয়া/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ