আজকের শিরোনাম :

পীরগঞ্জে স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০১৯, ১৬:৪৯

জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে রংপুরের পীরগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ বুধবার সকালে সেবা সপ্তাহের দ্বিতীয় দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে। 

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল মিলন, উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুহল আমিন বুলেট, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আলহাজ এটিএম মাজহারুল আলম মিলন, ওয়ার্ল্ডভিশন, ল্যাম্প, ব্রাক ও সুর্যের হাসি ক্লিনিকসহ এনজিও কর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ, সিএইচসিপি, স্বাস্থ্য পরিদর্শক, সাংবাদিক, গুণীজন, সুধীজনরা অংশগ্রহণ করে। 

পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে স্বাস্থ্য সচেতনতা, পুষ্টি ও খাদ্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুহল আমিন বুলেটের সভাপতিত্বে জুনিয়র কনসালটেন্ট মা ও শিশু ডাক্তার আব্দুল হাকিম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মকবুল হোসেন প্রমূখ বক্তৃতা করেন। 

সেবা সপ্তাহ উদযাপনের পৃথক ক্যাম্পে ডায়াবেটিক পরীক্ষ করেন অতিথিরা এবং পায়রা উড়িয়ে সেবা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হয়। 

এবিএন/মাজহারুল আলম মিলন/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ