আজকের শিরোনাম :

শপথ নিলেন সুনামগঞ্জের নবনির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৯, ২২:১৬

শপথ নিয়েছেন সুনামগঞ্জ জেলার ৯ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা। আজ মঙ্গলবার সকালে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদের শপথ পাঠ করান সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

এসময় শপথ গ্রহণ করেন প্রথম ধাপের নির্বাচনে সুনামগঞ্জ জেলার ৯ উপজেলার ৯ চেয়ারম্যান এবং ১৭ জন ভাইস চেয়ারম্যান। ফলাফল ঘোষণা না হওয়ায় সুনামগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শপথ নিতে পারেননি। শপথ গ্রহণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ উপস্থিত ছিলেন।

নবনির্বাচিতদের মধ্যে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান খায়রুল হুদা চপল, বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান সফর উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় চেয়ারম্যান ফারুক আহমদ, তাহিরপুর উপজেলায় চেয়ারম্যান করুনা সিন্ধু বাবুল, ছাতক উপজেলায় চেয়ারম্যান মো. ফজলুর রহমান, দোয়ারাবাজার উপজেলায় চেয়ারম্যান ডা. মো. আব্দুর রহিম, দিরাই উপজেলায় চেয়ারম্যান মঞ্জুরুল আলম চৌধুরী, শাল্লা উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ ও ধর্মপাশা উপজেলায় চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকনসহ ভাইস চেয়ারম্যানবৃন্দ। শপথ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সুনামগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেন, সুনামঞ্জ সদর জপজেলা থেকে আমি এবার নির্বাচিত হয়েছি।

আপনারা জানেন, যে বিগত ২০ বছর যাবৎ সুনামঞ্জ সদর উপজেলায় বিনএপির প্রার্থী বিজয়ী হয়ে আসছিলো, এবারই প্রথম আমি আওয়ামীলীগের প্রার্থী হয়ে বিপুল ভোটে জয় লাভ করেছি। গত ১০ বছর বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে সে উন্নয়ন থেকে আমরা সুনামগঞ্জ সদর উপজেলা বঞ্চিত ছিলাম। আমি প্রথমেই সুনামগঞ্জ সদর উপজেলার যে ৯টি ইউনিয়ন আছে সে ইউনিয়নের সাতে আমাদের শহরের যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন করায় আমার প্রথম কাজ।

এছাড়া তিনি আরো বলেন, শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্য ব্যবস্থা,পানি সম্যসা এভাবে বিভিন্ন সম্যসা নিয়ে আমাদের সুনামগঞ্জ সদর উপজেলা জর্জরিত। আমি সুনামগঞ্জ সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে চাই এটি আমার নির্বাচনি প্রতিশ্রুতি ছিলো মানুষের প্রতি।

অন্যদিকে তাহিরপুর উপজেলায় চেয়ারম্যান করুনা সিন্ধু বাবুল বলেন, উপজেলার প্রতিনিধি হিসেবে উপজেলার মানুষ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছে। এজন্য আমি তাহিরপুর উপজেলা বাসির প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাতে আমার স্বপ্ন তাহিরপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করা। এটি বাস্তবায়নের লক্ষ্যে সততা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবো।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ