আজকের শিরোনাম :

মাদারীপুরে বিপুল পরিমাণ ভেজাল সরিষার তেল জব্দ, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৯, ২১:২২

মাদারীপুরের পৌরশহরের বিসিক শিল্প নগরী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল সরিষার তেলসহ হাবিবুর রহমান নামের একজন আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প।     

র‌্যাব-৮ সুত্রে জানা গেছে, জেলার পৌর শহরের  বিসিক শিল্প নগরী এলাকায় একটি নামি ব্রান্ডের নাম ব্যবহার করে একটি  কারখানায় মানব দেহের জন্য ক্ষতিকর পাম ওয়েল মিশ্রিত করে নিম্ম মানের সরিষার তেল উৎপাদন করে আসছে এমন সংবাদের ভিত্তিতে  আজ মঙ্গলবার সকলে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অনুমোদন বিহীন মেসার্স রাফিয়া এন্টারপ্রাইজ নামক একটি ভেজাল তেল উৎপাদন কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল সরিষার তেল জব্দ করে এবং কারখানার মালিক মোঃ হাবিবুর রহমান(৫০) আটক করা হয়।

এসময় ভ্রামম্যমাণ আদালতের মাধ্যমে উক্ত ভেজাল সরিষার তেল উৎপাদন করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের  নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাখী ব্যানার্জীর আদালতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক আসামী মোঃ হাবিবুর রহমানকে সত্তর হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

এব্যাপারে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভেজাল সরিষাজব্দ ও ভ্রাম্যমান আদালতে মাধ্যমে মেসার্স রাফি এন্টারপ্রাইজ মালিককে অর্থ দন্ড করা হয়েছে।      

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ