আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৯, ১৮:২০

সিরাজগঞ্জের পৌর এলাকার সয়াধানগড়া উত্তরপাড়া মহল্লা থেকে ২ গ্রাম হেরোইনসহ কাইয়ুম মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, পৌর আ’লীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র-১ হেলাল উদ্দিনসহ স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়। সে পৌর এলাকার সয়াগোবিন্দ গ্রামের ফকার মিয়ার ছেলে। তিনি জানান, কাইয়ুম মিয়া মাদক বিক্রি করে আসছিল দীর্ঘদিন ধরে।

 দুপুরে সয়াধানগড়া উত্তর পাড়া বনাজী শালসা এলাকায় আব্দুর রহিম ও ছানোয়ার হোসেনসহ স্থানীয়দের সহায়তায় তাকে হাতেনাতে ধরে সিরাজগঞ্জ সদর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। সদর উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে পৌর এলাকার ৪ নং ওয়ার্ডে মাদক বিরোধী এই তৎপরতা শুরু করা হয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মাদ দাউদ জানান, কাইয়ুম মিয়া একজন মাদক কারবারি। মাদক বিক্রির উদ্দেশ্যে যাওয়ার সময় দুপুরে এলাকাবাসীর সহায়তায় পৌর প্যানেল মেয়র-১ হেলাল উদ্দিন তাকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উল্লেখিত হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

 উল্লেখ্য, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী মাদক বিরোধী অভিযানের নির্দেশ দিয়েছেন। এ নির্দেশ বাস্তবায়নে সিরাজগঞ্জ-২ (সদর-কামরখন্দ) আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না পহেলা জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদক মুক্ত ঘোষণা করবেন। মঙ্গলবার  এ জন্য পুলিশ প্রশাসনসহ সচেতন মহল এই মাদক বন্ধে তৎপরতায় মাঠে নামতে শুরু করছেন।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ