চিরিরবন্দরে ফেন্সিডিল ও চুয়ানীসহ ৩ ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৯, ১৭:০৬

দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক দু’টি স্থানে পুলিশ অভিযান চালিয়ে ৩২ বোতল ফেন্সিডিল ও ১০ লিটার চুয়ানীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গতকাল ১৫ই এপ্রিল সোমবার চিরিরবন্দর থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন।

ওইদিন সন্ধ্যায় এস আই আরিফুল ইসলাম ও লিটনের নেতৃত্বে পুলিশ উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের তেলিপাড়ায় মোজাফফর হোসেনের (৩২) বাড়িতে অভিযান চালিয়ে ৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০লিটার চুয়ানীসহ তাকে আটক করে। ধৃত মোজাফফর হোসেন সাবেক গ্রামপুলিশ মৃত আফছার আলীর ছেলে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। যার মামলা নং ১১।

অপরদিকে, একই রাতে আউলিয়াপুকুর ইউনিয়নের কারেন্টহাটে এস আই আনোয়ার হোসেন ও আশরাফ আলীর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ৩২ বোতল ফেন্সিডিলসহ ২ ব্যক্তিকে আটক করলেও ছিট মহাদানী গ্রামের মৃত মকবুল কসাইয়ের ছেলে মিতু কসাই নামে এক ব্যক্তি পালিয়ে যায়।

 ধৃতরা হলেন- পশ্চিম মহাদানী গ্রামের মৃত সাহামত আলীর ছেলে সাইফুল ইসলাম (৪৫) এবং দক্ষিণ সুকদেবপুর গ্রামের মৃত সেরাজউদ্দিনের ছেলে ওয়াহেদুল ইসলাম মুন্সি (৪৫)। ধৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। যার মামলা নং ১২। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম আটকের সত্যতা স্বীকার জানান, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের এবং কোর্টে প্রেরণ করা হয়েছে।
 

এবিএন/রফিকুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food