আজকের শিরোনাম :

আদমদীঘিতে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০১৯, ১৩:৩১

বগুড়ার আদমদীঘিতে মাত্র সাড়ে ৪ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের চেষ্ঠার অভিযোগে লম্পট  গোলাম রসুল বাবু (৫৫) কে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘির সান্তাহার পূর্ব লকু কলোনীর বাদশা মিয়ার ছেলে নয়ন তার স্ত্রীর সাথে সম্পর্ক অবনতি হলে তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়। নয়ন তার কন্যা সন্তানদের বাবা-মায়ের কাছে রেখে ঢাকায় রিক্্রা চালায়। 

গত ১৩ এপ্রিল সকাল ১১ঘটিকায় বাড়ীর বাহিরে সাড়ে ৪ বছররের ওই শিশু কন্যাসহ ৩ শিশু কন্যা খেলা করছিল।  লম্পট গোলাম রসুল বাবু  সুযোগ বুঝে ওই ৩ জন শিশু কন্যাকে ভ্যানে করে তার বাড়ীতে নিয়ে যায়। এরপর ৩ বছর ও ২ বছরের দুই শিশু কন্যাকে তার ঘরের  বারান্দায় রেখে বেলা ১২টার সময় ওই সাড়ে ৪ বছরের শিশু কন্যাকে ঘরের ভিতরে নিয়ে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্ঠা করে। 

এ সময় শিশু কন্যার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে লম্পট বাবু ঘর হইতে বেরিয়ে যায়। শিশু কন্যা তার নিজ বাড়ীতে গিয়ে বিষয়টি তার দাদা বাদশা মিয়া ও দাদীকে জানালে গতকাল ১৪ এপ্রিল দাদা বাদশা মিয়া বাদী হয়ে থানায় ধর্ষণের চেষ্ঠার অভিযোগে মামলা দায়ের করেন। 

ওসি মনিরুল ইসলাম মামলা দায়েরের কথা নিশ্চিত করে বলেন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এবিএন/আনোয়ার হোসাইন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ