আজকের শিরোনাম :

তারাগঞ্জে বিভিন্ন আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০১৯, ০৯:৫৮

‘‘মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা অগ্নিস্নানে সূচি হোক ধরা, রসের আবেশরাশি শুস্ক করে দাও আসি, এসো, এসো, এসো হে বৈশাখ’’ প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের তারাগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। 

গতকাল রোববার উপজেলা প্রশাসনের আয়োজনে সকালে উপজেলা চত্তরে বাঙালির ঐতিহ্য খাবার দিয়ে শুরু হয় বর্ষ বরণ। এ উপলক্ষে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, ইউএনও আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আলী হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম সাইদেল কাওনাইন, সাবিনা ইয়াছমিন, ওসি জিন্নাত আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান, সম্পাদক ডাঃ নজরুল ইসলাম, সহ-সভাপতি ও কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ বাবুল, রফিকুল ইসলাম, এসএম মহিউদ্দিন আজম কিরণ, সবুজ চৌধুরী, এ ছাড়াও স্থানীয় নেতাকর্মীরা, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, জিও এনজিও  কর্মকর্তা ও কর্মচারী প্রমূখ। 

এ দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে নানা কর্মসূচীর মধ্য দিয়ে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। ওই সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা মোস্তফা জামান চৌধুরীসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

এবিএন/বিপ্লব হোসেন অপু/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ