আজকের শিরোনাম :

মহেশপুরে ফেন্সিডিলসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০১৯, ১৭:২৯

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সামন্তা গ্রাম থেকে ২ হাজার বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। আজ শনিবার ভোর রাতে ওই গ্রামের খলিলুর রহমানের বাড়ি থেকে এ বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে মহেশপুর উপজেলার কাজিরবেড় গ্রামের আবুল হোসেনের ছেলে মোহাইমেন (২৫), সামন্তা গ্রামের মিজানুর রহমানের ছেলে তুষার হোসেন (১৬) ও শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার কুমলিরচর গ্রামের আব্দুল হান্নানের ছেলে সুমন মিয়া (৩০)। তবে পুলিশের অভিযান কালে মাদক ব্যবসায়ী খলিলুর রহমান ও কবির হোসেন পালিয়ে যায়।

ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, মহেশপুর উপজেলার সামন্তা গ্রামের খলিলুর রহমান দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। পুলিশ গোপন সুত্রে খবর পায় ভারত থেকে আনা বিপুল পরিমাণ ফেন্সিডিল তার বাড়িতে মজুত করা হয়েছে। এ বিপুল পরিমাণ ফেন্সিডিল ট্রাকযোগে ঢাকায় পাঠানো হচ্ছে।

এ খবরের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। তার বসতঘরের ভিতর হতে ২ হাজার ফেন্সিডিল উদ্ধার ও তিন জনকে আটক করে। বাড়ির মালিক খলিলুর রহমান ও তার সঙ্গী কবির হোসেন পালিয়ে যায়। এসময় ফেন্সিডিল বহনকারী একটি মিনি ট্রাক জব্দ করা হয়।


এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ