আজকের শিরোনাম :

সামান্য বৃষ্টিতেই হাঁটুজল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০১৯, ২১:০১

 ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা সদরে বিভিন্ন রাস্তা-ঘাটের বেহাল দশা। সামান্য বৃষ্টিতেই হাঁটুজল।  যানবাহন ও জন চলাচলে চরম দুর্ভোগ।  উল্লেখযোগ্য  রাস্তাগুলোর মাঝে রয়েছে, থানা থেকে ইউএনওর বাসা পর্যন্ত।  এসিল্যান্ড অফিসের সামনে। পুরাতন সোনালী ব্যাংক থেকে নতুন ব্যাংক পর্যন্ত। বিসমিল্লাহ হোটেল থেকে খেলার মাঠ পর্যন্ত রাস্তা।  

উল্লেখিত রাস্তাগুলোর দু’পাশে ড্রেনেজ ব্যবস্থা থাকলেও পার্শ্ববর্তী দোকানদারদের ফেলে দেওয়া ময়লা আর্বজনার স্তুপে ড্রেইনগুলো ভর্তি হয়ে যাওয়ায় পানি না সরতে পারায় এমন দুরাবস্থার সৃষ্টি হয়।  তাতে সামান্য বৃষ্টিতেই রাস্তার উপরে জমে হাঁটুজল। এ সমস্ত জনগুরুত্বপূর্ণ রাস্তার দুরাবস্থা দূর করতে অনতিবিলম্বে ড্রেইনগুলো দ্রুত পরিস্কার করা আবশ্যক।

অপরদিকে  উপজেলার সর্বউত্তরে অবস্থিত ধরমন্ডল ইউনিয়নের প্রধান সড়ক থেকে  বাজারে যাওয়ার রাস্তাটির উপর প্রভাবশালীদের বিল্ডিং নির্মাণের কারণে পানি  নিস্কাশনের ব্যবস্থা না থাকায়  মানুষ ও যানবাহন চলাচলের ফলে রাস্তার উপর থেকে  ইট,বালি, উঠে গিয়ে বড় বড় গর্ত ও  খানা কন্দের সৃষ্টি হয়েছে। যার ফলে মানুষ ও যানবাহন চলাচলে বিঘ্নতা সৃষ্টি হয়েছে।  রাস্তার এ দূরাবস্থা থেকে মুক্তি পেতে ভূক্তভোগী সহ  এলাকার জনগণ স্থানীয় সংসদ সদস্য সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

এবিএন/মোঃ  আব্দুল হান্নান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ