এলাকাবাসীর সন্তোষ প্রকাশ

সিংড়ায় গভীর রাতে অশ্লীল যাত্রার প্যান্ডেলে ভেঙ্গে দিলেন ওসি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০১৯, ১৭:৩৭

নাটোরের সিংড়ায় অশ্লীল যাত্রার প্যান্ডেল ভেঙ্গে দিয়েছেন সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে হাতিয়ানদহ ইউনিয়নের চকলাড়ুয়া মেলায় অশ্লীল যাত্রার প্যান্ডেলে অভিযান চালিয়ে বন্ধ করে দেন তিনি। এ ঘটনায় স্থানীয় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার রাতে স্থানীয় প্রভাবশালীরা চকলাড়–য়া ঘোড়া দৌড় মেলাকে কেন্দ্র করে অশ্লীল যাত্রা পালার আয়োজন করে। বিষয়টি জানার পরে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ও ওসি (তদন্ত) নেয়ামুল আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে যাত্রা বন্ধ করে দেয় এবং রাতভর অভিযান পরিচালনা করে চেয়ার, মাইক, টিনসহ সর্বপ্রকার মালামাল জব্দ করে থানায় নিয়ে আসে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী, স্থানীয় সাংসদ জুনাইদ আহমেদ পলক মহোদয় ও নাটোর জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় সিংড়া উপজেলাকে মাদকমুক্ত করতে আমরা চ্যালেঞ্জ গ্রহণ করেছি। পাশাপাশি মেলাকে কেন্দ্র করে জুয়া, হাউজি, যাত্রা ও সার্কাসের নামে কোন প্রকার অশ্লীল কর্মকান্ড উপজেলায় চলতে দেয়া হবেনা। সকল প্রকার অন্যায়কে কঠোর হস্তে দমনে তৎপর রয়েছে সিংড়া থানা পুলিশ।  


এবিএন/রাকিবুৃল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ