আজকের শিরোনাম :

জলঢাকায় অগ্নিকান্ডে ১০টি দোকান পুড়ে ছাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০১৯, ১৬:৪৯

নীলফামারীর জলঢাকায় ভয়াবহ এক অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ভষ্মিভুত হয়েছে। আজ শুক্রবার ভোররাতে জলঢাকা পৌরশহরের প্রেসক্লাব সংলগ্ন মার্কেটে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শি ও এলাকাবাসী জানায় গত রাত ৩টায় লক্ষ্মীর দোকান ঘর থেকে আগুনের সুত্রপাত হয়ে তা নিমিষেই পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

তারা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ইনচার্জ কর্মকর্তাদের খামখেয়ালী পনা দাবী করে বলেন অগ্নিকান্ডের সাথে সাথে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তাদের মেশিন নষ্ট থাকায় পানি দিতে বিলম্ব হয়। পরে পাশ্ববর্তী ডোমার ও নীলফামারী সদর থেকে ফায়া সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

 জলঢাকা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অফিস লিডার আব্দুল কাদেরের সাথে মুঠোফোনে কথা হলে তিনি তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন মেশিনারী জিনিস নষ্ট হতে পারে। তিনি আরো বলেন প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে লক্ষ্মীর গালামালের দোকান থেকে মশার কয়েল দিয়ে আগুনের সুত্রপাত। ক্ষয়ক্ষতির পরিমান ৮ লক্ষ টাকা দাবী করলেও ব্যবসায়ীরা বলেছেন এর পরিমান ২০ লক্ষ টাকা ছাড়িয়ে যাবে।

 এদিকে শুক্রবার দুপুর ঘটনাস্থল পরিদর্শন করেন সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সুজাউদ্দৌলা, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, যুবলীগ নেতা আব্দুল ওয়াহেদ বাহাদুরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী।


এবিএন/হাসানুজ্জামান সিদ্দিকী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ