আজকের শিরোনাম :

মদনে পূর্বশত্রুতার জের ধরে সংঘর্ষে নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ এপ্রিল ২০১৯, ১০:০৮

নেত্রকোনার মদনে পূর্বশত্রুতার জের ধরে দু-পক্ষের সংঘর্ষে বিবেক নামে (৩২) একজন জন নিহত ও ১২ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। 

গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার আলমশ্রী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত বিবেক আলমশ্রী গ্রামের মৃত জিলধরের ছেলে। 

এ সময় ঘটনাস্থল থেকে কামরুল গ্রুপের আহত জাহাঙ্গীর নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। আহতের মধ্যে মানিক, জমসের, ইকবালের অবস্থা আশঙ্কাজনক থাকায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

আহত আলমগীর, ফুলতারা মদন হাসপাতালে এবং সুজা, রহিম, রহমত আলীকে পাশের উপজেলার তাড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোজাম্মেল, নাঈম, দূর্জয়, সেকুল স্থানীয় পল্লী চিকিৎসকের চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আলমশ্রী গ্রামের কামরুল গ্রুপের সাথে একই গ্রামের বেবুল গ্রুপের বিরোধ ও একাধিক মামলা রয়েছে। 

গতকাল বৃহস্পতিবার বিকেলে আলমশ্রী গ্রামের কান্দুয়ার হাওরের বেবুল গ্রুপের লোকজন বোরো  জমি দেখে বাড়ি ফেরার সময় টিটনের সাথে কামরুল গ্রুপের লোকজনের তর্কবির্তকের এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ব্যাপারে মদন থানার (ওসি) মোঃ রমিজুল হক জানান, সংঘর্ষে বিবেক নামের একজন খুন হয়েছে। 

এ খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, প্রতিপক্ষের জাহাঙ্গীর নামের একজন কে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপরে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এবিএন/তোফাজ্জল হোসেন/গালিব/জসিম


 

এই বিভাগের আরো সংবাদ