আজকের শিরোনাম :

তালায় মহান্দী মিশন আগুনে পুড়ে ভুস্মিভূত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০১৯, ১৯:৫৮

সাতক্ষীরা তালায় মহান্দী চাইল্ড ডেভলপমেন্ট মিশনে আগুন লেগে পুড়ে ভুস্মিভূত হয়েছে। ঘটনাটি গতকাল বুধবার রাত সাড়ে ১১ টার দিকে ঘটেছে বলে জানা গেছে। এঘটনায় নগদ ৬০ হাজার টাকাসহ মিশনটির প্রায় ২০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা যায়।

মহান্দী চাইল্ড ডেভলপমেন্ট মিশনের পালক অনাদী বিশ্বাস জানান, রাত সাড়ে ১১টার দিকে ঘুমন্ত অবস্থায় আগুনের তাপ পেয়ে ঘুম থেকে জেগে দরজা খুলে বাহিরে এসে আগুন দেখতে পায়। এসময় তার ডাক চিৎকারে প্রতিবেশিরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে আগুন নিভানোর চেষ্টা করে।

তাৎক্ষনিক সাতক্ষীরা ফায়ার সার্ভিস ষ্টেশনে খবর  দেওয়া হয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পুর্বে মিশনের নগদ ৬০ হাজার টাকাসহ ১টি রুমে ১০টি কম্পিউটারসহ লাইব্রেরী এবং অন্যান্য সামগ্রী পুড়ে ভুস্মিভুত হয়ে যায়।
 
সাতক্ষীরা ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আজিজুর রহমান জানান, রাত ১১ টা ৪৮ মিটিটে খবর পেয়ে ১২টা ২৮ মিনিটে ঘটনা স্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়। তবে তিনি ধারনা করছে কম্পিউটার ল্যাবরুম থেকে বৈদ্যতিক শটসার্কেটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়েছে বলে তিনি প্রাথমিক ধারনা করছেন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তালা থানা অফিসার ইনচার্জ(ওসি) মেহেদী রাসেল ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার জানান, বৈদ্যতিক শটসার্কিট থেকে এই আগুনের সুত্রপাত হয়েছে।  

এবিএন/সেলিম হায়দার/জসিম/রাজ্জাক       

এই বিভাগের আরো সংবাদ