আজকের শিরোনাম :

চকরিয়ায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০১৯, ১৩:৫২

কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ মোহনা মিলনায়তনে এ সভা হয়। 

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে এবং সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাতের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজারÑ১ (চকরিয়া-পেকুয়া) আসনের এমপি আলহাজ জাফর আলম।

প্রধান অতিথির বক্তব্যে এমপি জাফর আলম বলেন, বর্ষা মৌসুমের আগেই ভাঙ্গা বেড়িবাঁধ মেরামতের কাজ শেষ করা হবে। সবার সহযোগিতায় চকরিয়াকে একটি আধুনিক উপজেলায় রুপান্তরের জন্য তিনি কাজ করে যাচ্ছেন বলেও জানান।   

সভাপতির বক্তব্যে ইউএনও নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, রমজান মাসে পৌর শহরকে যানজট মুক্ত রাখা হবে।  প্রতিটি দোকানে মূল্য তালিকা টাঙ্গাতে হবে। চকরিয়ায় চলমান উন্নয়ন কর্মকান্ডগুলো যাতে মানসম্মন্ন হয় সেজন্য স্থানীয় চেয়ারম্যানদের নজর রাখতে বলেন। 

এ ছাড়া হারবাং নাথপাড়ার শ্মশান দখলমুক্ত করতে শীঘ্রই অভিযান চালানো হবে। পাশাপাশি আগামী ১লা বৈশাখ ঝাঁকজমকপূর্ণভাবে পালন করা হবে বলেও জানান তিনি।    

এ সময় বক্তরা উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে বলে মতামত প্রদান করেন।

এতে আরো বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা পরিষদ সদস্য ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিক উল্লাহ, চিরিংগা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার, সাংবাদিক আবদুল মজিদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ চকরিয়া উপজেলার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক মুকুল কান্তি দাশ প্রমূখ।

এ ছাড়া উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, সরকারি-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এবিএন/মুকুল কান্তি দাশ/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ