আজকের শিরোনাম :

মা‌নিকগ‌ঞ্জে অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীর ঝলসে দেওয়ায় স্বামী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০১৯, ২১:২৮


মানিকগঞ্জ শহরের বেউথা এলাকায় গরম পানি ঢেলে অন্তঃসত্ত্বা স্ত্রীর শরীর ঝলসে দেয়ায় স্বামী সুজন মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সাভারের আশুলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া সুজন তার অন্তঃসত্ত্বা স্ত্রী লতা আক্তারের শরীরে গরম পানি ঢেলে দেয়ার কথা স্বীকার করেছে। মঙ্গলবার দুপুরে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) নুর মোহাম্মদ। গুরুতর আহত লতা আক্তারকে (১৯) মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি র‌য়ে‌ছে।

সোমবার (৮ এপ্রিল) লতার বাবা বিশা খাঁ বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে মামলা গ্রহণ করে পুলিশ। লতার বাবার বাড়ী পৌরসভার হিজুলী গ্রামে।

লতার বাবা বিশা খাঁ সদর থানায় দেওয়া অভিযোগে জানা গেছে, এক বছর আগে সদর উপজেলা বেউথা গ্রামে আব্দুল বাতেনের ছেলে সুজন মিয়ার (২৩) সঙ্গে  লতা আক্তারের বিয়ে হয়। পেশায় রাজমিস্ত্রি সুজন বিয়ের পর থেকে তার মেয়েকে বিভিন্ন অজুহাতে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। বর্তমানে লতা সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা।

গত রবিবার (৭ এপ্রিল) দুপুরে সুজন মিয়া গোসলের জন্য তার স্ত্রীকে গরম পানি করতে বলে। গরম পানি হলে সুজন লতাকে গামছা আনতে বলে। গামছায় ময়লা থাকায় স্ত্রীকে মারধর করে সুজন। এক পর্যায়ে গোসলের গরম পানি লতার শরীরে ঢেলে দেয়। এতে তার পিঠ ও দুই হাত ঝলসে যায়।  খবর পেয়ে লতার বাবা সন্ধ্যায় তার মেয়েকে সুজনদের বাড়ি থেকে উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে যন্ত্রণায় কাতর লতা আক্তার জানায়, প্রায় সময় কোনও না কোনও কিছু অজুহাতে স্বামী তাকে মারধর করে। হত্যার উদ্দেশে স্বামী তার শরীরে গরম পানি ঢেলে দেয়।

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) লুৎফর রহমান জানায়,  ওই গৃহবধূর ৩০ ভাগ শরীর ঝলসে গেছে। বর্তমানে শঙ্কামুক্ত থাকলেও এ ধরনের রোগীকে ৭২ ঘণ্টা অভজারভেশনে রাখা হয়।

মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) নুর মোহাম্মদ বলেন, সাভারের আশুলিয়া থেকে আসামি সুজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের কাছে স্ত্রীর গায়ে গরম পানি ঢেলে ঝলসে দেয়ার কথা স্বীকার করেছেন সুজন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এবিএন/মো: সো‌হেল রানা খান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ