আজকের শিরোনাম :

ধর্মপাশায় গাঁজাসহ আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০১৯, ১৬:০৩

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মহদিপুর গ্রামের বাবলু মিয়ার বসত ঘর থেকে গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে দুই মাদক ব্যবসাযীকে সাড়ে ৯ কেজি গাজাঁ একটি ব্যাগ সহ গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার ধর্মপাশা সদর ইউনিয়নের মহদিপুর গ্রামের মৃত শামছু মিয়ার ছেলে বাবলু মিয়া (৩৫) ও একই গ্রামের লাইস মিয়ার ছেলে আনোয়ার হোসেন আনু মিয়া (৫০)। এ সময় তাঁদের কাছ থেকে দেহ তল্লাসী করে সাড়ে ৯ কেজি গাজাঁ উদ্ধার করা হয়। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ধর্মপাশা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর বাদী হয়ে তাঁদের দুই জনকে কে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা করা হয়েছে ।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে বলেন, বাবলু মিয়া ও আনোয়ার হোসেন আনু মিয়া। ধর্মপাশা  উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে গাঁজা বিক্রি করে আসছিল। পুলিশও তাকে ধরার চেষ্টা চালিয়ে আসছিল। পরে বাবলু মিয়ার বসত ঘরে বসে গোপনে গাঁজা বিক্রি করছে- এমন সংবাদের ভিত্তিতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

এ সময় তার দেহ তল্লাসী করে পলিথিনে মোড়ানো সাড়ে ৯ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদেরকে আজ মঙ্গলবার ধর্মপাশা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ