পাটগ্রামে স্ত্রীর গায়ে আগুন ধরিয়ে দিলো স্বামী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ এপ্রিল ২০১৯, ১৩:৪৮

লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার নিউপূর্বপাড়া এলাকায় রোজিনা বেগম (২০) নামের এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে আব্দুল্লাহ (২৫) নামে এক পাষন্ড স্বামী। 

গতকাল সোমবার রাতে ওই পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের নিউপূর্বপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিউপূর্বপাড়া এলাকার মোমিন মিয়ার ছেলে মোঃ আব্দুল্ল্যাহ। রোজিনা বেগমের বাড়ী পার্শ্ববর্তী নীলফামারী জেলার জলঢাকা এলাকা। পাটগ্রাম থানায় আব্দুল্লাহর বিরুদ্ধে চুরি ও মাদক চোরাচালানের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

পুলিশ ও স্থানীয়রা জানান, গৃহবধূ রোজিনা বেগমকে প্রায় সময় শারীরিক নির্যাতন করে আসছিল আব্দুল্লাহ। সোমবার রাতে গৃহবধূ রোজিনা বেগম তার স্বামীকে আত্মীয় আসার খবর জানিয়ে বাড়ীর পায়খানা ঠিক করতে বলেন। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে আব্দুল্লাহ স্ত্রী রোজিনার শরীরে কেরোসিন ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে গৃহবধূর গলার নিচ থেকে পা পর্যন্ত পুড়ে গেছে। 

এ সময় তার বাঁচাও বাঁচাও চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে গিয়ে রোজিনাকে উদ্ধার এবং আব্দুল্লাহকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। ইতোমধ্যে এক সন্তানের জননী রোজিনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। 

এ ছাড়া গৃহবধূর স্বামী আব্দুল্লাহকে পাটগ্রাম থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। গৃহবধূ রোজিনা বেগমের গলার নিচ থেকে পা পর্যন্ত বিভিন্ন অঙ্গ পুড়ে গেছে। 

পাটগ্রাম থানার (ওসি) মনসুর আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই গৃহবধূর স্বামী আব্দুল্লাহকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

এবিএন/আসাদুজ্জামান সাজ/গালিভ/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ
well-food