আজকের শিরোনাম :

মাদকের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিন : এমপি সামশুল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৮, ২১:৫৪

পটিয়া (চট্টগ্রাম), ০২ জুন, এবিনিউজ : পটিয়ার সাংসদ আলহাজ্ব সামশুল হক চৌধুরী বলেছেন, ইয়াবা ও মাদক বিক্রেতা এবং সেবীদের কোন দল নেই। তারা যতই শক্তিধর হোক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। তিনি পটিয়ার প্রশাসনকে ইয়াবা, মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িতদেরকে অবিলম্বে গ্রেফতার করে পটিয়াকে অপরাধ শূন্য ও মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসার নির্দেশ দিয়ে বলেন, বিগত সাড়ে ৯ বছরে পটিয়ায় কোন রাজনৈতিক প্রতিপক্ষ বা নিজের দলের মতাবলম্বীদের হয়রানি করা হয়নি।

এ পটিয়াকে সবার জন্য একটি বাসযোগ্য নিরাপদ এলাকা হিসেবে গড়ে তোলা হয়েছে। তিনি বলেন, রাজনীতিতে প্রতিযোগিতা থাকতে পারে, তাই বলে প্রতিহিংসামূলক কর্মকান্ড কোন সুস্থ মানুষের কাছ থেকে আশা করা যায় না। কারণ যে কেউ কেন্দ্রীয় নির্দেশনায় দলের নেতৃত্বে আসতে পারেন। তাই রাজনৈতিক শিষ্টাচার বহি:র্ভূত বক্তব্য কখনো রাজনীতিবিদদের জন্য সুফল বয়ে আনবে না। তাই তিনি সকলকে সব ধরণের মতভেদের উর্ধ্বে উঠে জাতির পিতার কন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়েছেন।তিনি গতকাল পটিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত মাহে রমজান শীর্ষক আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, আবুল কালাম আজাদ, সামশুদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা দেবব্রত দাশ, নুরুল হাকিম, আবদুল খালেক চেয়ারম্যান, আজিমুল হক চৌধুরী, আইয়ুব বাবুল, আলমগীর আলম, আবু ছালেহ চৌধুরী, আলমগীর খালেদ, এম. এজাজ চৌধুরী, নাজিম উদ্দিন পারভেজ, যুবলীগের নুর আলম সিদ্দিকী, এড. বেলাল উদ্দিন, এম. এ রহিম, ছাত্রলীগের মো. তারেকুর রহমান, আবু তৈয়ব সোহেল, নাজমুল সাকের সিদ্দিকী, কোরবান আলী, ইকবালুর রহমান ওপেল প্রমুখ।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ