আজকের শিরোনাম :

গোবিন্দগঞ্জে বিবাদমান জমির ফসল কেটে বিনষ্ট করছে প্রতিপক্ষরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০১৯, ১৭:০১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমি নিয়ে বিরোধে এক একর জমির ফোলা ইরি ধান কেটে বিনষ্ট করেছে প্রতিপক্ষ। মামলার প্রস্তুতি থাকলেও  মিমাংসার নামে তালবাহানার অভিযোগ।

জানা গেছে, উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে হায়দার আলী গংদের সঙ্গে একই ইউনিয়নের হরিনাথপুর বিষপুকুর গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে হেলাল উদ্দিন সরকার গংদের রাখালবুরুজ মৌজার ৩নং সিটের খতিয়ান নং সি এস ৫২৯, দাগ নং ৫৩২০ এর ৯৬ শতক জমি নিয়ে বিরোধ চলছে। বিরোধীয় জমিতে চলতি ইরি মৌসুমে হায়দার আলী গংরা বি আর ২৮ ধান রোপন করে।

এ দিকে হায়দার আলী গংরা জানান, গত ৪ এপ্রিল থানা প্রশাসনের সাথে আতাত করে গভীর রাতে হায়দার আলী, হাবিজার, জাহিদুর রহমানসহ ৪ জনকে পুলিশ বাড়ী থেকে তুলে নিয়ে থানায় আটক রেখে পরের দিন ৫ এপ্রিল সকাল ১১ টার দিকে ঐ ৯৬ শতক জমির ধান ফোলা শেষ না হতেই হেলাল উদ্দিন (৫৫) হরিনাথপুর বিষপুকুর গ্রামের বয়েজ সরকারের ছেলে বজলার রহমান (৭৫) ডাঃ মিছিরের ছেলে আঃ ওয়াহেদ ও নজির সরকারের ছেলে আঃ জলিল গংরা ভাড়াটিয়া লোকজন নিয়ে এসে ধান কেটে বিনষ্ট করে। 

অপরদিকে, অভিযুক্ত হেলাল সরকার ধান কাটার সত্যতা স্বীকার করে বলেন, বিবাদমান জমি আমাদের, উক্ত জমির সি এস , আর এস ও মাঠ জরিপ আমাদের নামে। 

এ ঘটনায় এলাকায় বিবাদমান দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে, যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের সম্ভাবনা রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছেন।

এবিএন/তাজুল ইসলাম প্রধান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ