ফুলবাড়ীতে স্ত্রীকে নির্যাতন করায় থানায় অভিযোগ দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০১৯, ১৬:২৩

ফুলবাড়ীর পল্লীতে স্বামী কৃর্তক স্ত্রীকে মারপিট থানায় অভিযোগ। পার্বতীপুর উপজেলার চকজামিনি কাজীপাড়া গ্রামের মোঃ আব্দুর রহমানের পুত্র মোঃ জাহাঙ্গীর আলমের আজ ৮ এপ্রিল ফুলবাড়ী থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায় ৯ বছর পূর্বে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির দেবীপুর গ্রামের মোঃ সামছুল হক এর পুত্র আব্দুল লতিফ (৩৫) এর সাথে পার্বতীপুর উপজেলা চকজামীনি কাজীপাড়া গ্রামের মোঃ আব্দুর রহমানের কন্যা মোছাঃ শিউলি আক্তার (২৮) এর সাথে পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমে বিবাহ হয়। 

বিবাহের কিছু দিন পর থেকে আব্দুল লতিফ পরকীয়ায় লিপ্ত হয়। এই ঘটনা তার স্ত্রী জানার পর থেকে তার বোনের প্রতি অমানুষিক নির্যাতন করে আসছে এবং ৫ লক্ষ টাকা যৌতুক দাবি করে। 

এই ঘটনা জানার পর বোনের ভবিষৎ চিন্তা করে বিভিন্ন সময় তাকে অর্থনৈতিকভাবে সাহায্য করে থাকেন। কিছুদিন যাওয়ার পর আব্দুল লতিফ তার বোনের ওপর নির্যাতনের মাত্র বেড়ে যায়। স্ত্রী অনুমোতি ছাড়ায় ৪ বৎসর আগে সে ২য় বিবাহ করে। এর পর তার বোন শিউলি আক্তার সব কিছু মেনে নিয়ে স্বামীর সংসার করার চিন্তা করে। কিন্তু আব্দুল লতিফ ও তার ২য় স্ত্রী মনি বেগম (২৫) ১ম স্ত্রী শিউলি আক্তারকে তাড়িয়ে দেওয়ার জন্য বিনা কারণে গতকাল ৭ এপ্রিল মারপিট করে মারাত্বকভাবে আহত করে। 

এ ছাড়া তাকে আবারও বাবার বাড়ী থেকে যৌতুক বাবদ ৫ লক্ষ টাকা আনার জন্য বলে। যেতে না চাইলে তাকে আবারও মারপিট করে। মারপিটের ঘটনা শিউলি আক্তারের পরিবার জানতে পারলে তারা ঐ দিনে ফুলবাড়ী দেবীপুর গ্রামে এসে বোনকে উদ্ধার করে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। 

এই ঘটনার পরিপেক্ষিতে শিউলি আক্তারের ছোট ভাই মোঃ জাহাঙ্গীর আলম বাদী হয়ে ৩ জন কে আসামি করে আজ ৮ এপ্রিল ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবীব এর সাথে কথা বললে তিনি জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

এবিএন/মোঃ আফজাল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ