আজকের শিরোনাম :

আদমদীঘিতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে ৩ বিরুদ্ধে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০১৯, ১৫:১৯

বগুড়ার আদমদীঘির কুন্দ্রগ্রাম ইউনিয়নে একটি গ্রামে এক গৃহবধূকে দলবদ্ধভাবে গণধর্ষণ করার অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় গতকাল রবিবার রাতে ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।  

এ রির্পোট লেখা পর্যন্ত কোন আসামি গ্রেফতার হয়নি। এজাহার ভুক্তরা হলেন উপজেলার বানিয়াগাড়ী গ্রামের ছাদের আলীর ছেলে ইউনুছ আলী (৩২)  মতিন প্রামানিকের ছেলে ফারুক প্রাং (২৮) অছির উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম (২৮)।

মামলা সূত্রে জানা যায়, আদমদীঘির কুন্দ্রগ্রাম ইউনিয়নের এক সন্তানের জননী গৃহবধূর স্বামী ঢাকায় রিক্সা চালায়।  তার পুত্র সন্তানকে নিয়ে স্বামীর বাড়ীতে বসবাস করে। এ সুযোগে লম্পট চরিত্রের আসামিগণ প্রায় গৃহবধূকে কু প্রস্তাব দেয়। কু প্রস্তাব গ্রহণ না করে মানসম্মানের ভয়ে চুপ করে থাকে। গৃহবধূ বিষয়টি পরিবারের লোকজনকে জানাইলে আসামিরা ক্ষিপ্ত হয়। 

গত ৩০ মার্চ রাত্রি পৌনে ১২টার সময় আসামিরা গৃহবধূর বাড়ীতে অনাধিকারভাবে প্রবেশ করে তার ভাসুরের ঘরের দরজায় বাহির থেকে চিকল তুলে দিয়ে গৃহবধূর ঘরের দরজা ভেঙ্গে ঘরেতে প্রবেশ করে। তার শিশু বাচ্চার মুখ চেপে ধরে অস্ত্রের ভয় দেখিয়ে গৃহবধূকে পালাক্রমে ৩ জন ধর্ষণ করে। ধর্ষণ শেষে যাবার সময় গৃহবধূর কানের ও গলার ১২ আনা ওজনের স্বর্ণলংকার ছিনিয়ে নিয়ে যায়। 

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি আমলে নিয়ে গত ৩ এপ্রিল (ওসি) আদমদীঘিকে এফ আই আর হিসাবে রেকর্ড পূর্বক তদন্তের  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেয়। মামলা এজাহারভুক্ত হিসাবে গ্রহণ করতে আদেশ দেয়। 

ওসি আদমদীঘি গতকাল রবিবার রাতে মামলাটি এজাহারভুক্ত করেন। ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক মামলা দায়েরের কথা নিশ্চিত করে বলেন, মামলাটি তদন্তাধীন রয়েছে।

এবিএন/আনোয়ার হোসাইন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ