আজকের শিরোনাম :

আত্রাইয়ে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০১৯, ১২:৫৮

নওগাঁর আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় বন্ধুর সঙ্গে ঘুরতে এসে রেললাইনে দাঁড়িয়ে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় সানজিদ (১২) নামে এক কিশোর নিহত হয়েছেন। অপর এক বন্ধু ফারজিন (২৫) গুরত্বর আহত হয়েছেন। নিহত সানজিদ উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া দমদমা গ্রামের আব্দুল মতিনের ছেলে। আহত ফারজিনের বাড়ি নাটোর ফজলুর রহমানের ছেলে বলে জানা গেছে।

জানা যায়, নিহত কিশোর সানজিদ ও বন্ধু ফারজিন রবিবার বিকালে দুই বন্ধু মিলে ঘুরতে বের হন। ঘুরাঘুরির এক পর্যায়ে তারা আহসানগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইনের পাশে দাঁড়িয়ে সানজিদ সেলফি তুলতে গেলে পেছন থেকে লালমনি এক্সপ্রেস ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। 

এ সময় পথচারীরা সানজিদ ও ফারজিনকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথের মধ্যে সানজিদ মৃত্যুবরণ করে এবং ফারজিনকে গুরুত্বর অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সেলফি তোলার সময় এ দুর্ঘটনা ঘটে। এবং সানজিদ নিহত হয় ও ফারজিন গুরত্বর আহত হন। নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। 

এবিএন/মোঃ রহুল আমিন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ