আজকের শিরোনাম :

ডোমারে আইপিএল জুয়ায় ১২ জন আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০১৯, ২১:২৮

জেলার ডোমারে আইপিএল জুয়ার খপ্পওে পরে সর্বস্ব হারাচ্ছে জুয়ারীরা। সর্বোচ্চ হারালেও থেমে নেই আইপিএল জুয়া।  উপজেলার বিভিন্ন পয়েন্টে প্রায় কোটি টাকার উপরে বসে জুয়ার আসর।  আর এই জুয়ায় আসক্ত হয়ে তরুন ও যুব সমাজ হয়ে যাচ্ছে। ডোমার থানা পুলিশ আইপিএল জুয়ারীদের বিরুদ্ধে সারাশি অভিযানে নেমেছে। ঘোষনা করেছে জিরো টলারেন্স।

গত দুই দিনে (বৃহস্পতি ও শুক্রবার) উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১২ জন জুয়ারীকে আটক করে আদালতে প্রেরন করেছে ডোমার থানা।  আটকরা হলো,উপজেলার সদর ইউনিয়নের ছোটরাউতা গ্রামের একরামুল হকের ছেলে জয়নুল ইসলাম(৩৫),পশ্চিম চিকনমাটির লৎফর রহমানের ছেলে শাহিন ইসলাম(২৮),বড় রাউতা গ্রামের আব্দুল খালেকের ছেলে রবিউল ইসলাম(৩৫),পশ্চিম চিকনমাটির কান্ত মামুদের ছেলে শাহিদ মোল্লা(৩৫),চিকনমাটির আব্দুল মজিদের ছেলে মিন্টু ইসলাম, পঃচিকনমাটির নুর ইসলামের ছেলে সবুজ হোসেন(৩০), পঃচিকনমাটির সমসের আলীর ছেলে সফিকুল ইসলাম, একই গ্রামের বিজয় সিংয়ের ছেলে জগেন রায়(৩২),হরিনচড়া ইউনিয়নের শেওটগাড়ী এলাকার ফাইদুলের ছেলে ওমর ফারুক, সোনারায় বসুনিয়া পাড়ার হাসমত আলীর ছেলে মাছুম বিল্লাহ(৩৫), বড়গাছা দাস পাড়ার জয়ন্ত দাসের ছেলে আপন দাস(৩৫) ও বড়গাছা গ্রামের আমির উদ্দিনের ছেলে আব্দুল হাকিম(৩৬)।

ডোমার থানা অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান জানান, ডোমার থেকে জুয়া নির্মূল করা হবে। যারা জুয়া বা আইপিএল জুয়ার সাথে জড়িত তাদের বিরুদ্ধে সাড়াশি অভিযান শুরু করেছি।  যতদিন জুয়া বন্ধ হবেনা ততদিনেই চলবে জুয়ারীদের বিরুদ্ধে অভিযান।  তিনি বলেন,আটককৃতদের ছাড়াতে অনেক তদবির এসেছিল। আটককুতদের শনিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। জুয়ারীদের পক্ষে কোন তদবিরেই কাজ হবেনা বলেও তিনি জানিয়েছেন।

এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ