আজকের শিরোনাম :

লামায় উপজেলা নির্বাচনে সড়ক দুর্ঘটনায় হতাহতদের অনুদানের চেক প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ এপ্রিল ২০১৯, ১৫:৫৯

বান্দরবানে গত ১৮ মার্চ অনুষ্টিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত এক আনসার সদস্য ও ১৯ জন আহত ব্যক্তিদের মধ্যে আর্থিক সাহায্য ও অনুদানের চেক প্রদান করা হয়েছে।

আজ শনিবার (৬ এপ্রিল) সকালে জেলার লামা উপজেলা প্রশাসনের হলরুমে এই আর্থিক সাহায্য ও অনুদানের চেক প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহম্মদ।

এসময় নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহম্মদ বলেন, উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের সময় নিহতের পরিবারকে ৫ লক্ষ ৫০ হাজার টাকার চেক ও গুরুতর আহত ১২ জন ও অন্যান্য আহত ৮ জনসহ সর্বমোট ২০ জনকে ১৯ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়েছে। এসময় নির্বাচনী দায়িত্বে কর্মরত আহত ও নিহত পরিবারের সদস্যরা উপস্থিত থেকে এই অনুদান গ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১৮ মার্চ ২য় ধাপের উপজেলা নির্বাচনের দায়িত্ব পালনের জন্য লামা থেকে ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত আনসার ভিডিপি সদস্য হাফিজা বেগম নিহত হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমি, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, লামা পৌর সভার মেয়র মোহাম্মদ জহিরুল ইসলামসহ  সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ