আজকের শিরোনাম :

ধর্মপাশায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০১৯, ২২:৪৭

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় ১কেজি ভারতীয় গাঁজাসহ জীবন মিয়া (৩৫) নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ধর্মপাশা থানা পুলিশ।  আজ শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলা সদর ইউনিয়নের  একটি চায়ের দোকান থেকে তাকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারি জীবন মিয়া পাশের নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের সহিলদেও গ্রামের নূর মোহাম্মদ খানের ছেলে।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজুল ইসলাম জানান, মোহনগঞ্জ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের সহিলদেও গ্রামের গাঁজা ব্যবসায়ী জীবন মিয়া ধর্মপাশা ও পাশের মোহনগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে গাঁজা বিক্রি করে আসছিল। পুলিশও তাকে ধরার চেষ্টা চালিয়ে আসছিল।  পরে সদর ইউনিয়নের এক চায়ের দোকানে বসে গোপনে গাঁজা বিক্রি করছে- এমন সংবাদের ভিত্তিতে আজ শুক্রবার বিকেলে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাসী করে পলিথিনে মোড়ানো ১কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, ওইদিন বিকেলেই জীবন মিয়ার বিরুদ্ধে এএসআই উদয় চক্রবর্তী বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় একটি মামলা দায়েরের পর সন্ধায় তাকে ধর্মপাশা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য ধৃত মাদক ব্যাসায়ী জীবন বেশ কিছু দিন ধরেই ভারতীয় সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে মাদক ক্রয় করে সড়ক পথ দিয়ে সে বিভিন্ন এলাকায় যাতায়াত করে আসছিল।

এবিএন/মোঃ ইমাম হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ