আজকের শিরোনাম :

ডোমার উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০১৯, ১৭:৪৬

দলকে গতিশীল ও আন্দোলনমুখী করার অংশ হিসেবে নীলফামারীর ডোমার উপজেলা ও পৌর বিএনপির সকল কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। জেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আহবায়ক আ,খ,ম আলমগীর সরকার ও সদস্য সচিব জহুরুল ইসলাম ৩রা এপ্রিল উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির অনুমোদন দেন।

মোঃ রেয়াজুল ইসলাম কালুকে আহবায়ক ও আখতারুজ্জামান সুমনকে সদস্য সচিব করে ৬৪ সদস্য বিশিষ্ট্য ডোমার উপজেলা  ও আনিছুর রহমান আনুকে আহবায়ক ও মোজাফ্ফর আলীকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট্য ডোমার পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

মোঃ মনছুর আলী,মোঃ রফিকুল ইসলাম,মোঃ নুরল আমিন চেয়ারম্যান,প্রভাষক জাহাঙ্গীর আলম,কাওসার আলম বকুল ,মেরাজুল হক এবং একে,এম,হুমাউন কবির তুহিনকে পৌর আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক করা হয়েছে। নেতৃবৃন্দকে আগামী ৬০ দিনের মধ্যে সকল ইউনিয়ন ও পৌর ওয়ার্ড কমিটি গঠন করে উপজেলা ও পৌর সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন আহবায়ক কমিটিকে বিএনপির সকল সহযোগী সংগঠনগুলো অভিনন্দন জানিয়ে আহবায়ক কমিটির সাফল্য কামনা করেছে।

 উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ আখতারুজ্জামান সুমন বলেন,সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভাগ্নে ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিন ভাইয়ের হাতকে শক্তিশালী এবং বেগম খালেদা জিয়ার নিশর্ত মুক্তির দাবীতে এই কমিটি নিরলসভাবে কাজ করে যাবে।


এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ