আজকের শিরোনাম :

ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা

কালিহাতীতে চাচা-ভাতিজার ফাঁসির দাবিতে মানব বন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৮, ১৮:৩২

টাঙ্গাইল, ০২ জুন, এবিনিউজ : কালিহাতীতে চাচা ও ভাতিজার ধর্ষণে ৭ম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। অভিযুক্ত চাচা আনছার আলী ও ভাতিজা শরীফুলের ফাঁসির দাবিতে মানব বন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

আজ শনিবার বিকেলে উপজেলার সিংগুরিয়া বাজারে এ মানব বন্ধনের আয়োজন করা হয়।

ধর্ষণকারী আনছার আলী ও তার ছেলে সুমন প্রভাবশালী হওয়ায় বাদীকে মামলা তুলে নেয়র জন্য ভয়ভীতি দেখাচ্ছে বলে মানব বন্ধনে বক্তারা বলেন। ধর্ষণকারী উপজেলার গিলা বাড়ির এজিপির সাবেক অডিট অফিসার আনছের আলী। ধর্ষক শরীফুলকে আটক করেছে পুলিশ। আটকের পর বাদীকে দেখে নেয়র জন্য হুমকি ধামকি দিচ্ছে ধর্ষকের স্বজনরা।

জানা যায়, কালিহাতী উপজেলার গিলাবাড়ি গ্রামের আবুল হোসেনের মেয়ে ৭ম শ্রেণির ছাত্রী একই গ্রামের এজিপির সাবেক অডিট অফিসার আনছের আলীর বাড়িতে কাজ করে দিতো। স্ত্রী বাড়িতে না থাকায় ওই সুযোগে ধর্ষক আনছার আলী কাজের ফাঁকে ওই ছাত্রীকে ধর্ষণ করার সময় ভাতিজা শরীফুল দেখে ফেলেন।

এই সুযোগে ভাতিজা শরীফুল ও চাচা আনছের আলী ভয় দেখিয়ে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ব্যাপারে মেয়ে বাবা কালিহাতী থানায় মামলা দায়েরর পর ভাতিজা শরীফুলকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। এলাকাবাসী চাচা-ভাতিজার ফাঁসির দাবিতে মানব বন্ধন কর্মসূচি পালন করছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন নারান্দিয়া ইউনিয়ন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সিংগুরিয়া বাজার বনিক সমিতির সভাপতি বাবুল মন্ডল, তালুকদার মো. সবুজ প্রমুখ।

এবিএন/তারেক আহমেদ/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ