আজকের শিরোনাম :

ছাত্রলীগ নেতা হত্যা, স্ত্রী’র দাবি ভাইসহ পরিবার জড়িত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০১৯, ২১:২৪

মাদারীপুরে’ ৪ মাসের অন্ত:স্বত্বা রুপা। এরই মাঝে হারিয়েছে স্বামীকে। পুলিশের কাছ থেকে আশ্বাস ও সহযোগিতা না পেয়ে পরিবারসহ দিশেহারা। স্ত্রী রুপাসহ পরিবারের দাবি মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদারকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। লিমন মজুমদারের হত্যার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মঙ্গলবার দুপুরে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করেছে নিহত লিমনে পরিবার।

এসময় নিহত লিমনের স্ত্রী রুপা আক্তার কান্না জড়িত কন্ঠে বলেন, আমি ৪ মাসের অন্ত:স্বত্বা। আমার অনাগত সন্তানের ভবিষ্যৎ কি হবে? কে ওকে আদর করবে? আমার স্বামীকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। খুনের সাথে আমার আপন ভাই আসিফ হাওলাদারসহ পরিবারের অনেকেই জড়িত। খুনের ঘটনার পূর্বে মোবাইল ফোনে বিভিন্ন সময় লিমনকে হত্যার হুমকি দিয়েছে আমার ভাইসহ পরিবারের লোকজন। সেই কলরেকর্ডও আছে। এরপরও হত্যাকান্ডের ১০দিন পেরিয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এখন পর্যন্ত হত্যাকান্ডের ময়না তদন্তের রিপোর্ট পাওয়া যায়নি। আমি আমার স্বামী হত্যার বিচার চাই।

এসময় লিখিত বক্তব্য পাঠ করেন লিমনের বাবা বাবুল মজুমদার। তিনি বলেন, আমরা ১১জনের নাম উল্লেখ করে কোর্টে একটি মামলা করেছি। পুলিশ রহস্যজনক কারনে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। তদন্ত কাজেও তাদের ধীর গতি। আমরা চাই এ হত্যাকান্ড সিআইডি তদন্ত করুক। এ সময় উপস্থিত ছিলেন লিমনের মা লায়লা বেগম, মাদারীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডেও কাউন্সিলর মো. বিপ্লব হাওলাদারসহ জেলা ছাত্রলীগের নের্তৃবৃন্দ।

উল্লেখ্য, শহরের আমিরাবাদ এলাকার একটি নির্মাণনাধীন ভবন থেকে গত ২৫ মার্চ মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদারের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুল হাসান বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। তদন্তের স্বার্থে সব কিছু বলা যাবে না। তবে খুনিরা পুলিশের নজরদারীতে আছে।

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ