গলাচিপায় নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহিন শাহকে গণসংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০১৯, ১৭:২০

গতকাল সোমবার গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী প্রার্থী তারুণ্যের অহংকার, সৎ, নির্ভীক আওয়ামী লীগ কর্মী মু. শাহিন শাহ্ বিজয় লাভ করায়, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গলাচিপা পৌরমঞ্চে বেলা ১১ টায় এক গণসংবর্ধনা ও দলীয় মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এ কথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গলাচিপা উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্, আ.লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সাবেক উপজেলা চেয়ারম্যান মু. হারুন অর রশিদ, জেলা কমিটির অন্যতম সদস্য বিশিষ্ট রাজনীতিবিদ বাবু কাশীনাথ দত্ত, উপজেলা আ.লীগের উপদেষ্টা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কালাম মো. ইছা, আ.লীগ সহ-সভাপতি হাজী মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সর্দার মু. শাহআলম, পৌর মেয়র আহসানুল হক তুহিন, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, নব- নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু,  উপজেলা আওয়ামী  সেচ্ছাসেবী লীগের আহবায়ক মু. জিল্লুর রহমান সহ স্থানীয় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, পৌর আ.লীগ, মহিলা লীগসহ উপজেলার সকল স্তরের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় জাতীয় পর্যায় থেকে স্থানীয় পর্যায়ে সকল নির্বাচনে মানুষ নৌকা প্রতীক প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করে। তাই দলের অভ্যন্তরীণ কোন্দল ভুলে গিয়ে নালিশ, অভিযোগ, বিরোধ তৈরি না করে সকলের সহনশীলতা ও আন্তরিকতায় আমাদের উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্মিত করা সম্ভব।

 অনুষ্ঠানে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ্ কে গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিলটন ও সাধারণ সম্পাদক সোহাগ রহমান সহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সামাজিক সংগঠন ফুলেল শুভেছা দিয়ে মু.শাহিন শাহ্ কে সংবর্ধনা জানান। সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত চেয়ারম্যান মু.শাহিন শাহ্ উপস্থিত সকলের উদ্দেশ্যে জানান যে, এই নির্বাচনে তাকে বিজয়ী করায় সকল ভোটরদের প্রতি এবং বাংলাদেশ আ.লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মানুষের জন্য রাজনীতি। এলাকার উন্নয়নের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মী যোগদান করেন। উল্লেখ্য, পঞ্চধাপে উপজেলাৃ পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপ গলাচিপা উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান মু. শাহিন শাহ্   ৪৬ হাজার ৩শত ৯০ ভোট পেয়ে প্রতিদ্বদ্বী প্রার্থীর চেয়ে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন।

এবিএন/মু. জিল্লুর রহমান জুয়েল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ