আজকের শিরোনাম :

মানিকগঞ্জে ঝড়ের কবলে নিখোঁজ ৫ : ২ জনের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০১৯, ১৫:৫০

মানিকগঞ্জে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে পৃথক ঘটনায় নিখোঁজ পাঁচজনের মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মরদেহ ভেসে উঠলে তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। নিখোঁজ বাকি তিনজনের সন্ধানে উদ্ধার কাজ চলছে।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো. মিজানুর রহমান জানায়, সকাল ১০টার দিকে পাটুরিয়া ফেরিঘাট থেকে আধা কিলোমিটার দূরে নিখোঁজ ইয়াদ আলী এবং প্রায় পনের কিলোমিটার দূরে চাঁন মিয়ার মরদেহ ভেসে ওঠে। পরে মরদেহ দুটি উদ্ধার করে হরিরামপুর ও শিবালয় থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরও জানায়, হরিরামপুরে পদ্মায় ট্রলার ডুবিতে নিখোঁজ তিনজনের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরিদল উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

প্রসঙ্গত, গত ররিবার সন্ধ্যায় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে শিবালয় উপজেলার ধুতরাবাড়ি এলাকায় ইয়াদ আলী ও চাঁন মিয়া নামে দুই কৃষি শ্রমিক নিখোঁজ হন। একই সময় হরিরামপুর উপজেলার ধুলসূড়া এলাকায় পদ্মা নদীতে পাথর বোঝাই একটি ট্রলার ডুবিতে নাসির খান (৪২) ঈসমাইল খান (৫০) ও কলিম খান (৪৯) নামে তিনজন নিখোঁজ হন। তাদের বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা গ্রামে।

হরিরামপুর উপজেলার ধুলসুড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. জাহিদ খান বলেন, পাবনার বেড়া থেকে পাথরবোঝাই একটি ট্রলার হরিরামপুর আসার পথে ধুলসুড়া এলাকায় পদ্মা নদীতে হঠাৎ কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে। এক পর্যায়ে ট্রলারটি ডুবে যায়। ট্রলারে মোট ১০ জন মানুষ থাকলেও সাতজন তীরে উঠতে সক্ষম হন। বাকি তিনজন নিখোঁজ হয়। সোমবার স্থানীয়ভাবে তাদের উদ্ধারে চেষ্টা করা হলেও কোনো সন্ধান মেলেনি। পরে বিষয়টি ফায়ার সার্ভিস বিভাগকে জানানো হয়।
 

এবিএন/সোহেল রানা খান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ