আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০১৯, ১৪:৪১

লক্ষ্মীপুর সদরে ডাকাতিকালে বাধা দেওয়ায় ডাকাতের গুলিতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আরও ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে ডাকাতরা।

সোমবার গভীর রাতে উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত ব্যবসায়ীর নাম মোসলেহ উদ্দিন (৪০)। তিনি কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই ও নোয়াখালীর আন্ডারচরের চৌধুরী বাজারের গরুর মাংস ব্যবসায়ী।

আহতরা হলেন নিহত মোসলেহ উদ্দিনের বাবা দুদু পাটওয়ারী (৭৫), মা আয়েশা বেগম (৬০), ভাই মিলন হোসেন (৩০) ও ছেলে আরমান হোসেন (১৩)। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নোয়াখালীর চৌধুরী বাজার থেকে রাতে মোসলেহ উদ্দিন মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুরে ঝাউডগির বাড়িতে ফেরেন। তার আগেই বাড়িতে ডাকাত প্রবেশ করে। ডাকাত দেখে বাধা দিতে গেলে তাকে গুলি করে ডাকাতরা। এ সময় তার বাবা, মা, ভাই ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। পরে গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিন ও আহতদের সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মোসলেহ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. মফিজ উদ্দিন জানান, রাতে ডাকাতদের গুলিতে মোসলেহ উদ্দিন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও জানান তিনি।

এবিএন/সাদিক/জসিম

এই বিভাগের আরো সংবাদ