কাশিয়ানীতে জোরপূর্বক দোকানঘর দখল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০১৮, ১৬:১৩

গোপালগঞ্জ, ০২ জুন, এবিনিউজ : গোপালগঞ্জের কাশিয়ানীতে দোকানের মালামাল ফেলে দিয়ে জোরপূর্বক দোকানঘর দখলের চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বাথানডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে দোকান মালিক বাদী হয়ে কাশিয়ানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে প্রকাশ, উপজেলার গোয়ালগ্রামের তানজিল হাসান জেলা প্রশাসকের কাছ থেকে ২০১৩ সালে ওই বাজারের একটি ভিটা বন্দোবস্ত নিয়ে সেখানে দোকানঘর তুলে ব্যবসা করে আসছেন। প্রতি বছর তানজিল হাসান ভিটার বন্দোবস্ত নবায়ন করে জায়গাটি ভোগদখল করে আসছিলেন।
 
এরই মধ্যে জায়গাটির ওপর লোলুপ দৃষ্টি পড়ে একই গ্রামের আজম মিয়ার। তিনি নিয়ম বর্হিভূতভাবে তানজিলের দখলকৃত জায়গা স্থানীয় ভূমি অফিসের মাধ্যমে বন্দোবস্ত আনেন। গতকাল শুক্রবার সকালে আজম মিয়া ১৫/২০ জন লোক নিয়ে জোরপূর্বক তানজিল হাসানের দু’টি দোকানের তালা ভেঙে দোকানের মধ্যে ঢুকে মালামাল ভাংচুর ও ছুঁড়ে ফেলে এবং নগদ টাকা ও মালামাল নিয়ে যায়। এতে প্রায় দেড় লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দোকান মালিক তানজিল হাসান দাবি করেন।

এ ব্যাপারে মো. আজম মিয়ার সাথে কথা হলে তিনি দোকানের মালামাল ভাংচুর ও নিয়ে যাওয়ার কথা অস্বীকার করে বলেন, ‘আমি জায়গাটি জেলা প্রশাসকের কাছ থেকে বন্দোবস্ত নিয়ে এসেছি। তাই তাদের জায়গা ছেড়ে দিতে বলেছি।’

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, ‘অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।,

এবিএন/লিয়াকত হোসেন লিংকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ